যৌণ জীবন – ১১ | বাড়ির বউ মাগী

একবার করে জল খসিয়ে পিউ আর অয়না তখন অনেকটা শান্ত। উত্তম অয়নার ভেজা প্যান্টিটা ওখানেই ফেলে অয়নাকে চটকাতে চটকাতে ওপরে নিয়ে চললো।
অয়না- উত্তম দা, তুমি তো পাগল করে দিচ্ছো গো।
উত্তম- কবে করিনি?
অয়না- উমমমমমমমম। সবসময় করো।
উত্তম- আগে যদি সব জানতাম তাহলে তো এতদিন ওয়েটই করতাম না।
অয়না- কি জানতে?
উত্তম- সব। তোমার আর পিউর প্ল্যান। আমাকে তোমাদের গ্রুপে ঢোকানোর জন্য যা যা প্ল্যান করেছো, তার দরকার ছিলো না। জাস্ট বললেই আমি করে দিতাম।
অয়না- কি করতে?
উত্তম- সৃজার বিয়ের দিন তোমাকে নিতে তোমার ঘরে গেলাম যে, আগে বললে সেদিনই চুদে দিতাম।
অয়না- আহহহহহহ উত্তম দা।
উত্তম- ওই সবুজ লেহেঙ্গা তুলে গুদে বাড়া পুরে দিতাম।
অয়না- ইসসসসসসস। আমারও খুব ইচ্ছে করছিলো কচলাতে। তুমি সব জানলে কিভাবে?
উত্তম- পিউর হোয়াটসঅ্যাপ চেক করে।

অয়না- তুমি না অন্যের মোবাইল দেখো না।
উত্তম- দেখতাম না। কিন্তু একদিন অফিসে এক কলিগের বউয়ের কেচ্ছা শুনে বাড়ি ফিরে পিউর মোবাইল খুলে দেখি যে আমার বউও কম না।
অয়না- তোমার বউ তো মাগী একটা।
উত্তম- আর সামিমের বউ?
অয়না- ওটাও মাগী। দু’জনেই সমান। উত্তম দা একটা কথা বলবো?
উত্তম- বলো না সুন্দরী!
অয়না- আই লাভ ইউ উত্তম দা। ভীষণ ভালোবেসে ফেলেছি তোমায় আমি।
উত্তম- তুমিও তো ভীষণ নেশা ধরিয়েছো অয়না।
অয়না- নেশা তো তুমিও ধরিয়েছো। কিন্তু সাথে তুমি আমার মনটাও চুরি করেছো জানো তো। প্রথম প্রথম আমার শুধু তোমার এটার কথা ভাবতে ভালো লাগতো। আর এখন তোমার মুখের দিকে ঘন্টার পর ঘন্টা তাকিয়ে থাকতে ইচ্ছে করে গো উত্তম দা।
অয়না ভীষণ আদর করে উত্তমের কপালে, চোখে, গালে আলতো চুমু খেলো কয়েকটা। উত্তম এই দেড় বছরে ভালোবাসা আর কামের পার্থক্য বুঝেছে।

আর অয়নার চুমুতে উত্তম সত্যিই ঘেমে গেলো। পিউ প্রথম ছয়-সাত দিন এভাবে কিস করতো৷ তারপর যত রোল প্লে বাড়তে লাগলো। তত হিংস্রতা বাড়তে লাগলো। এখন এরকম ভালোবাসাভরা চুমু পিউ পিরিয়ডসের ক’টা দিন খুব করে। আর ইচ্ছে এখন আকাশ পাতাল করলেও পিউর ভালোবাসার জন্য উত্তম বাঁধন ছিড়ে বেরোয় না। অয়নাকে জড়িয়ে একদম বুকে চেপে ধরলো উত্তম।
অয়না- উত্তম দা। আমাকে তোমার করে নাও।
উত্তম- তুমি তো আমারই অয়না। একদম আমার।
উত্তমের গলা জড়িয়ে ধরলো অয়না।
অয়না- তোমাকে ছাড়া কারো কথা ভাবতে ভালো লাগে না আমার এখন।
উত্তম- তাই? সামিম?
অয়না- ওর মধ্যেও তোমাকে খুঁজি আমি।
উত্তম- এভাবে বোলো না অয়না। তোমাদের এতদিনের সংসার।
অয়না- তাই হয়তো তোমার দিকে এতোটা আকৃষ্ট আমি।
উত্তম- যেদিন আমি আর সুখ দিতে পারবো না, সেদিন দেখবে আবার সামিমকেই ভালো লাগবে।
অয়না- আমায় এরকম ভাবলে উত্তম দা?
উত্তম- ভাবিনি। মনে হলো।
অয়না- ভুল মনে হয়েছে। আমি তোমাকে ভালোবাসি

উত্তম দা। ভীষণ ভালোবাসি।
উত্তম- আমিও তো বাসি। কিন্তু আমাদের সবার কিছু নিজস্ব দায়িত্ব কর্তব্য আছে।
অয়না- তোমার ইচ্ছে করে না উত্তম দা আগের জীবনে ফিরে যেতে। সেই শান্ত, ভদ্র উত্তম। যে কোনো মেয়ের বুক তো দুরের কথা, মুখের দিকে তাকায় না।
উত্তম- অয়না নিষিদ্ধতা এক ভয়ংকর জিনিস৷ আমি দেখেছি এক ঘুষখোর অফিসার অনেক অনেক চেষ্টা করেছে নিজেকে শোধরাতে। কিন্তু পারেনি। শেষে সুইসাইড করতে বাধ্য হয়েছে ডিপ্রেশনে ভুগতে ভুগতে। আমি যে লাইফ ছেড়ে এসেছি, সেটায় ফেরা সম্ভব না।
অয়না- কেনো সম্ভব না? যদি কেউ তোমাকে সঙ্গ দেয়।
উত্তম- তাও সম্ভব না অয়না। মনের মধ্যে একটা খচখচানি থেকে যাবে। সন্দেহ দানা বাঁধবে৷ অনেক সমস্যা হবে গো।
অয়না- আমি তোমার সাথে সব সমস্যা দুর করে এগিয়ে যেতে চাই উত্তম দা।
উত্তম- তুমি কি আমাকে তোমার সাথে সংসার করবার প্রস্তাব দিচ্ছো?

অয়না- হ্যাঁ উত্তম দা।
উত্তম- তোমার মাথা খারাপ হয়ে গিয়েছে অয়না। সমাজ আছে, পরিবার আছে। আমার ফ্যামিলি আছে।
অয়না- তোমার বাবা-মা কে যদি আমি আমার বাবা-মা মানি? জানো তো সামিমের সাথে বিয়ের পর আমার আব্বু আম্মি আমার সাথে আর সম্পর্ক রাখেনি। বাড়ির কেউই রাখেনি। আমি সামিমদের বাড়িতে গিয়েছিলাম। ওদের বাড়ির প্রতিটি লোককে একদম নিজের করে নিতে চেয়েছিলাম। কিন্তু রাতে বিছানায় উঠে সামিম রোল প্লে করতো। বাড়ির সব পুরুষদের সাথে আমাকে কল্পনা করতো। এমনকি ওর চাচা, আব্বু ওদের সাথেও। আমি জানি আমি খারাপ। কিন্তু ওদের সাথে ঠিক ভালো লাগতো না। দিনের বেলা তাকাতে লজ্জা লাগতো। শেষে আমি সামিমকে বলি আমি ওখানে থাকতে পারবো না। তারপর এসে এখন যে বাড়িতে আছি, তাতে উঠি।
উত্তম- তার জন্য তুমি সামিমকে ছাড়তে চাইছো?
অয়না- না৷ তার জন্য না। তোমার জন্য। তোমাকে ভালোবাসি বলে ছাড়তে চাইছি উত্তম দা।
উত্তম- তুমি আমার মাথা খারাপ করে দিচ্ছো অয়না।
অয়না- কারণ আমি পাগল হয়ে আছি তোমার ভালোবাসায়।

উত্তম- সামিম আর পিউ কিন্তু এতোক্ষণে কয়েক রাউন্ড চোদাচুদি করে নিয়েছে। আমরা ঠকে যাচ্ছি।
অয়না- আমি ঠকছি না। তুমি ঠকলে ঠকতে পারো। আমি তোমার সাথে আছি, এটাই বড় পাওনা। আর তোমার কাছে চোদাচুদিটাই মুখ্য হলে তুমিও আমায় চুদতে পারো। আমার বাধা নেই। এই নাও।
অয়না দুই পা ফাঁক করে ধরলো। গোলাপি গুদ হাতছানি দিয়ে ডাকছে উত্তমকে। কিন্তু উত্তম ফাঁপড়ে পড়েছে। সে জানে অয়না এখন নিজের ইচ্ছেতে দিচ্ছে না। আবার এখন অয়নাকে প্রশ্রয় দিলে অয়না আবার তার ভালোবাসার ডালি খুলে বসবে৷ তবে অয়নার আবেগপ্রবণ কথাবার্তা উত্তমের মনের কোণের এতদিনের জমে থাকা রোমান্টিকতাকে জাগিয়ে তুললো অনেকটা। উত্তমের আর আগের মতো লাগছে না। উত্তমের কেমন যেন লাগছে। উত্তম অয়নার দুই পা এক করে দিলো। অয়নার চোখে কৃতজ্ঞতা। উত্তম দু-হাত দু’দিকে মেলে ধরলো। অয়না খুশীতে উচ্ছল হয়ে লাফিয়ে উঠলো যেন। উত্তমের বুকে আছড়ে পড়লো অয়না। উত্তম অয়নাকে জড়িয়ে ধরলো। অয়না উত্তমকে। দু’জন দু’জনের দিকে একদৃষ্টে তাকিয়ে আছে। মুখের প্রতিটি বিন্দু পর্যন্ত চিনে নিচ্ছে দু’জনে। কোনো কথা নেই। শুধু দু’জনে তাকিয়ে আছে একে অপরের দিকে। নীরবতা ভাঙলো অয়না।

অয়না- দাঁড়ি রাখতে পারো তো উত্তম দা হালকা।
উত্তম- তাই? রাখবো তবে। তবে উত্তম দা করে আর ডেকো না।
অয়না- উত্তম। আমার উত্তম।
অয়না উত্তমের গোটা মুখে কিস করতে শুরু করলো অঝোরে। উত্তম সত্যিই খেই হারিয়ে ফেলছে। এতদিন ধরে অয়নাকে আদর করছে, অয়নার এতো আদরভরা চুমু কোনোদিন পায়নি। উত্তমের হাত অসভ্য হতে চাইলেও কনট্রোল করছে উত্তম। অয়না বুঝতে পারছে উত্তমের একটু অস্বস্তি হচ্ছে৷ তাই নিজেই উত্তমের হাত নিজের কোমর থেকে নীচে নামিয়ে দিলো। পাছায় উত্তমের হাত যত নাড়াচাড়া করতে লাগলো, অয়না ততই বেশী কিস করতে লাগলো।
উত্তম- অয়না। আমি বুঝতে পারছি না আমাদের সম্পর্কটা কি হবে?
অয়না- প্রেমিক-প্রেমিকার সম্পর্ক উত্তম। তুমি চাইলে স্বামী-স্ত্রী ও হতে পারে!
উত্তম- কি?
অয়না- ইয়েস। তুমি যদি পিউকে ছেড়ে দাও, আমি এক সেকেন্ডের মধ্যে চলে আসবো তোমার কাছে।
উত্তম- অয়না।
অয়না- আমি তোমার সাথে সারাজীবন থাকতে চাই উত্তম। যেভাবে রাখবে।

উত্তম- তোমার আর সামিমের তো প্রেমের বিয়ে।
অয়না- হ্যাঁ। কিন্তু বিয়ে টিকতে হলে তার জন্য সম্পর্কটাকে রেসপেক্ট করতে হয়। সামিম সেটা করে না।
উত্তম- তুমি হয়তো জানো না, আমিও সেরকমই। আমি গুজরাটে গিয়ে পিউর কাকিমার সাথে ভীষণ ভীষণ সেক্স করেছি।
অয়না- সেটা অস্বাভাবিক কি উত্তম বলো? পিউ প্রথম থেকে তোমাকে যেভাবে উস্কেছে। তাতে আরও আগে এটা হওয়া উচিত ছিলো।
উত্তম- তোমার খারাপ লাগছে না?
অয়না- ওতটা না। কিন্তু এখন যদি তুমি তোমার কাকুর সাথে করতে বলো তাহলে খারাপ লাগবে। তুমি করেছো, কারণ তোমাকে করার জন্য উস্কানি দেওয়া হয়েছে। এতে তোমার অপরাধ দেখি না।
উত্তম- আমি আরও অপরাধ করেছি।
অয়না- কি অপরাধ?
উত্তম- আরোহী।
অয়না- অসভ্য। ওকেও? কবে থেকে?
উত্তম- ইলেকশনের দিন থেকে।

অয়না- কে অ্যাপ্রোচ করেছে? নিশ্চয়ই আরোহী?
উত্তম- হ্যাঁ। আমিও আর কন্ট্রোল করতে পারিনি।
অয়না- আসলে কি বলোতো উত্তম। এসব হওয়ারই ছিলো। ট্রেনিং পিরিয়ডে আমি আর পিউ মিলে প্রথম প্ল্যান বানাই যে ছেলে চাখতে হবে৷ হবেই হবে। সেই মতো একটি ছেলের সাথে বন্ধুত্ব হয়। কথা হতে হতে একদিন আমরা প্ল্যান করি। মেইনলি পিউই পটিয়েছিলো। তারপর যখন আমরা হোটেলে পৌঁছাই, তখন অবশ্য ছেলেটি আমায় দেখে একটু ক্ষুণ্ণ হয়েছিলো। তারপর ও বুঝতে পারে যে আমরা দুজনেই আসলে করতেই গিয়েছি। ছেলেটির সে কি আনন্দ। একটার সাথে আরেকটা ফ্রি। যাই হোক সেই ছেলের কোনো আশ্চর্য ক্ষমতা ছিলো না। আর আমাদের দুজনের ডোজ সহ্য করতে পারেনি।
তবে আমাদের প্রথম সেক্স। আমরা কিন্তু ইচ্ছেমতো চটকেছিলাম ওকে। তারপর ট্রেনিং শেষ হলো। মন শুধু ছেলে খোঁজে। খুব খুব ভালো লাগতো। এমন যে ছেলে দেখলেই ইচ্ছে হতো প্রেম করি। ওই অবস্থায় আমার এক স্কুলের বন্ধুর সাথে যোগাযোগ হয়। ওর সাথে আমি ঘনিষ্ঠ হই। পিউকে না জানিয়ে। কিন্তু স্যাটিসফাইড হতে পারিনি। তখন আমার সামিমের সাথে পরিচয় হয়। ভালো লাগে। প্রেম জাগে মনে। প্রায় ৬ মাস আমরা নির্ভেজাল প্রেম করেছি। তারপর পিউ আসে। এসে বলে ভাগ দিতে হবে। আমি বলেছি, সামিমকে আমি ভালোবাসি। বিয়ে করবো।

কিন্তু পিউ নাছোড়বান্দা। ও এও বলে যে ওর বিয়ে হলে ওর বরকে আমায় খেতে দেবে। অল্প বয়স। মনে প্রচুর উত্তেজনা আর আমি একটু কাকওল্ড তোমার মতোই। আমি রাজি হয়ে যাই। আর তাছাড়া পিউ আমার বেস্ট ফ্রেন্ড। সামিমকে বলি আমি। ও না না করছিলো ঠিকই, কিন্তু ভালোবাসার মানুষ তো। ওর চোখের ভাষা আমি পড়ে ফেলি জানো উত্তম। লোভে চকচক করছিলো ওর দু চোখ। আমি পিউকে ফোন করে দি। পিউ সামিমের ফ্যাক্টরিতে চলে যায়। আমার মন তখন ভীষণ অশান্ত। পিউ ওখানে পৌঁছানোর পর ভীষণ খারাপ লাগছিলো। আমি কি করবো বুঝে উঠতে পারছিলাম না। অসহ্য সময় কেটেছিলো। প্রায় দু-ঘন্টা পর মোবাইল বেজে ওঠে। পিউর ফোন।
পিউ- আহহহ অয়না। একটা মাল তুলেছিস মাইরি। পুরো নিঙড়ে নিয়েছে রে। আমি আসছি তোর ঘরে।
পিউ এসেছিলো। খুশীতে উচ্ছল। এসে জড়িয়ে ধরেছিলো আমায়।
পিউ- তুই সত্যিই আমার বেস্ট ফ্রেন্ড অয়না।
অয়না- এনজয় করেছিস?
পিউ- ফাটিয়ে।

বলেই পিউ পটপট করে শার্টের বোতাম খুলে ফেলেছিলো। ভেতরে ওর ছেঁড়া ব্রা। পেটে সামিমের কামড়ের দাগ। ব্রা খুলতে দেখেছি কামড়ের দাগ। পিউ আমার সামনে সব খুলে ফেলেছিলো। পাছায়, উরুতে সামিমের হিংস্রতার দাগ স্পষ্ট। সামিম জাস্ট ছিবড়ে করে দিয়েছিলো পিউকে। তারপর আস্তে আস্তে সম্পর্ক এগোয়। আমরা একসাথে হোটেলে যেতে থাকি, নয়তো বা সামিমের ফ্যাক্টরিতে। বিয়ের পর এখানে আসার পর আমাদের ঘরে হতে থাকে। সামিম আগেই পিউকে ড্রিংক করা শিখিয়েছিলো। পরে আমায় শেখাতে থাকে দুজনে।
কতদিন এমন হয়েছে আমাদের সিঙ্গেল সোফাতে বসে আমি গিলছি, আর ডবল সোফায় ওদের উদ্দাম যৌনতা। এরপর পিউ আরোহীকেও টেনে আনে। সামিম আরোহীর দিকে বেশী আকৃষ্ট হতে শুরু করলে পিউর সাথে আরোহীর একটু মন কষাকষি হয়। পিউ অবশ্য সামিমকে ফিরিয়ে আনে। যদিও আমি ভেবে নিয়েছিলাম একদিন আরোহী এর শোধ তুলবে৷ পিউ যদিও সব আমার হয়েই বলেছিলো। ফলত আমাকে আরোহী ঠিক সহ্য করতে পারতো না। এখনও পারে না।

ততদিনে আমারও খারাপ লাগতো না। তারপর তোমাদের বিয়ে হয়। তোমার ব্যাপারে সব শুনে আমার সেই পুরনো ফিলিংসগুলো জাগতে থাকে। কিন্তু যেহেতু পিউ সামিমকে খেয়েছে, তাই আমারও তোমাকে খাওয়ার অধিকার আছে। কিন্তু দিনের পর দিন তোমার সাথে মিশতে মিশতে দেখলাম তুমি এসব করলেও মানুষ হিসেবে অন্যরকম। তোমাকে ভালো লাগতে শুরু করে। আস্তে আস্তে ভালোলাগা ভালোবাসায় রূপান্তরিত হয়……
উত্তম যেন নিজের অজান্তেই জড়িয়ে ধরে অয়নাকে। অয়নার চোখ থেকে অল্প জল গড়িয়ে পড়লো উত্তমের বুকে। উত্তমের ভেতরটা হু হু করে উঠলো।
গ্রাউন্ড ফ্লোরে তখন যদিও উদ্দাম যৌনতা। ফার্স্ট ফ্লোরের ভালোবাসার বিন্দুমাত্র রেশও নেই সেখানে। কারণ ওদের আজ স্বপ্ন সফল হয়েছে। সামিম তখন পিউর প্রথম দফা গুদের রস খেয়ে তৃপ্ত। পিউও মজা পেয়েছে। এভাবে সামিমকে মেঝেতে ফেলে ওর মুখের ওপর বসে। উফফফফফ। জাস্ট কল্পনা করা যায় না। পিউ সামিমের ওপর থেকে নামলো। নেমে সামিমের পাশে শুয়ে পড়লো।

সামিম- আমরা ওপরে শোবো না ডার্লিং?
পিউ- শোবো তো। আমায় শুইয়ে দাও।
সামিম উঠে পিউকে পাঁজাকোলা করে তুলে বিছানায় ফেললো। ফেলে নিজেও পিউর পাশে শুলো। সামিমের পা পিউর খোলা পাশে ঘষা খেতে শুরু করতেই পিউ চোখ পাকালো। সামিম নিজের ভুল বুঝতে পেরে উঠে আগে জিন্সটা খুলে আবার শুয়ে পড়লো পাশে। জাঙ্গিয়ার ভেতর তখন ওর কাটা বাড়া ফুঁসছে। সামিমের বাড়ার উত্তাপ পিউ তার জাঙ্গিয়ার ভেতর থেকেই তার উরুতে ফিল করতে পারছে। পিউ দু’হাতে জড়িয়ে ধরলো সামিমকে। সামিমের বুকে নিজের বুক ঘষার সাথে সাথে সামিমের সাদা টি শার্টের ভেতর হাত ঢুকিয়ে পেছনটা খামচে ধরেছে পিউ। দুজনেই উত্তেজনার শিখরে পৌঁছানোর দিকে।
সামিম- উত্তমকে বলে এই বাড়ি ছেড়ে দাও।
পিউ- উমমমমম। কেনো?
সামিম- এখানে ওর বাবা-মা আছে। আলাদা থাকো। নতুন বাড়ি নাও।
পিউ- উত্তম রাজি হবে না।
সামিম- রাজি করাও। আমায় বলো। মাগীর লাইন লাগিয়ে দেবো। সবাই মিলে ওকে পটাবে।
পিউ- তাতে তোমার লাভ?

সামিম- আমি ফ্যাক্টরিতে একটা ম্যানেজার এ্যাপয়েন্ট করে উত্তম অফিস বেরিয়ে যাবার সাথে সাথে চলে আসবো। সারাদিন চুদবো তোমাকে। এখানে তো আসা যাবে না ওভাবে।
পিউ- আহহহহহ সামিম দা। তুমি ভীষণ চোদনবাজ জানো তো?
সামিম- আর তুমি বুঝি চোদনখোর নও। কিভাবে বরটাকে লাইনে আনলে, সত্যিই।
পিউ- ও এখন পাকা চোদনবাজ হয়ে গিয়েছে। আমাকে লুকিয়ে আমার কাকিমাকে চুদে খাল করে দিয়েছে জানো।
সামিম- আহহহহহহ। ওই রসালো মালটাকে? ইসসসস। এখন আমার বিছানায় তোলো মাগীটাকে।
পিউ- তুলবো তুলবো। একদিন উত্তমের সাথে করতে দিয়ে হাতেনাতে ধরবো। তারপর ব্ল্যাকমেইল করে তোমার কাছে নিয়ে যাবো।
সামিম- আহহহহহহহ। রসিয়ে চুদবো মাগীটাকে।
পিউ- শুধু চুদলে হবে না। আমার কথাও ভেবো।
সামিম- অবশ্যই সুন্দরী। তোমার জন্য নতুন বাড়া আমি ম্যানেজ করে দেবো তো।
পিউ- আমার কিন্তু দুটো লাগবে।
সামিম- কেনো?
পিউ- তোমার মতো সুখ কি আর কেউ একা দিতে পারবে?
সামিম- আহহহহহহ৷ তুমি না জাস্ট পাগল করে দাও জানো তো পিউ।

সামিম হিংস্র হয়ে উঠে পিউর ড্রেসের ওপর থেকে নৃশংসভাবে মাইগুলো টিপতে শুরু করলো।
পিউ- আহহহহ আহহহহ আহহহহহ সামিম দা। প্লীজ প্লীজ। টেপো আরও টেপো। উফফফফফফফ। উফফফফফফ। উফফফফফ। সামিম দা আহহহ।
সামিম- আজ টিপে টিপে ফাটিয়ে দেবো তোমার দুই মাই পিউ। ফাটিয়ে দেবো আজ। আজ আমার স্বপ্নপূরণের দিন। আর আজ মাইগুলো কচলেও ভীষণ সুখ পাচ্ছি। তোমার মাই মানতে হবে পিউ। ব্রা ছাড়াও কেমন দাঁড়িয়েছিল। হাত না দিলে বুঝতেই পারতাম না গো।
পিউ- ড্রেসটা খুলতে পারবে? না খুলে দিতে হবে?
সামিম- তবে রে!
সামিম পটপট করে বোতাম গুলো খুলতে লাগলো একের পর এক। সব বোতাম খোলা হয়ে গেলে কোমরের কাছে বাঁধা ফিতেটার গিঁট খুলে দিলো সামিম। কিন্তু ড্রেস সম্পূর্ণ সরিয়ে দেবার আগেই পিউ দু’হাতে সামিমের টি শার্ট টানলো৷ টেনে ধরলো। সামিম হাত তুলতে টি শার্ট আলাদা হয়ে গেলো শরীর থেকে। পিউ এবার নজর দিলো নীচে। টেনে নামালো সামিমের জাঙ্গিয়া। আর তাতে বেরিয়ে এলো সামিমের ঠাঁটানো কাটা ৬.৫ ইঞ্চি বাড়া।

পিউ- ইসসসসসসস। কি হয়ে আছে গো সামিম দা।
সামিম- তোমার জন্য হয়েছে পিউ, তোমার জন্য।
পিউ- উমমমমমম। (একহাতে বাড়া ধরে কচলাতে শুরু করলো পিউ)।
সামিম- উত্তমের ৮ ইঞ্চি বাড়া ছেড়ে তুমি আমার বাড়ার জন্য এতো পাগল কেনো পিউ?
পিউ- তুমি হলে প্রথম পুরুষ যে আমাকে সুখ দিয়েছে। ৮ কেনো, ১৬ ইঞ্চি এলেও তোমাকে ভুলবো না আমি। আর প্রথম দিন থেকেই তো তোমার সাথে নিষিদ্ধ সেক্স সামিম দা। এটার মজাই আলাদা। তুমি আমাকে যেভাবে নোংরা করো, ওভাবে উত্তম করে না।
সামিম- কেনো? উত্তমও তো রোল প্লে করে, গালি দেয়।
পিউ- ও দিচ্ছে দেড় বছর ধরে, আর তুমি বছর বছর ধরে। অভিজ্ঞতার তো একটা দাম আছে না কি!
সামিম হাত বাড়িয়ে এবার দুই মাই সরাসরি ধরেছে। পিউ দুই হাত দু’দিকে মেলে দিলো। সামিম তাড়াতাড়ি ড্রেস খুলে দিয়ে মাইয়ের খাঁজে মুখ গুঁজে দিলো। পিউ দুই হাতে সামিমকে বুকে নিয়েছে। সামিম চাটছে পিউর মাই, কামড়াচ্ছে। পিউ দুই পা দিয়ে সামিমের কোমর পেঁচিয়ে ধরলো। সামিমের ঠাটানো বাড়া গুতো মারছে গুদে। পিউ গলছে, গুদ দিয়ে গড়িয়ে পড়ছে রস।
পিউ- আহহহহ আহহহহ সামিম দা৷ কি কচলাচ্ছো গো। আর ৩২ সাইজের ব্রা তে আটকে থাকবে না মনে হয় গো!

সামিম- তোমার যা খাড়া মাই, এগুলো ৩৪ হলে তো এলাকায় সব পুরুষের তোমার মাই দেখে মাল পড়ে যাবে।
পিউ- উমমমমমমমম। কতজনেই তো চোখ দিয়ে গিলে খায় আমায়। কিন্তু তুমি সবার সেরা।
সামিম- তুমিও সবার সেরা। আর আজকের পর থেকে তো আরও সেরা। মাঝে মাঝে রাতে উত্তমকে নিয়ে আমাদের ঘরে চলে আসবে।
পিউ- উমমমম। ওর সামনে চুদবে আমায়?
সামিম- চুদে খাল করে দেবো।
পিউ- সামিম। দেরি করছো কেনো? চোদো না!
সামিম- এখনই? আগে তোমার রসগুলো চাটি। তারপর তো।
পিউ- পরে চাটবে। এখন একবার চুদে দাও সামিম দা। একবার চুদে খাল করে দাও। প্লীজ, তোমার পায়ে পড়ি সামিম দা।
সামিম- আহহহহ, মাগী যখন এমন করে চায়, কেউ কি না চুদে থাকতে পারে?

সামিম ওই পজিশনেই পিউর পেছনে বালিশ দিয়ে দিলো। পিউও যদিও দুই হাত পেছনে দিয়ে নিজের ব্যালেন্স করে নিলো। সামিম সামনে হাটু গেঁড়ে বসে তার ৬.৫ ইঞ্চি খাড়া, ঠাটানো কাটা বাড়া টা হাতে নিয়ে একটু চামড়া ওপর নীচ করে নিয়ে পিউর কামুক গুদে ঢুকিয়ে দিলো। পিউ গগনভেদী শীৎকার দিয়ে উঠলো যা সামিমের আগুন আরও জ্বালিয়ে দিলো নিমেষে। সামিম চুদতে শুরু করেছে। বড় বড় লম্বা লম্বা ঠাপ দিচ্ছে পিউর গুদে। পিউর মাই, শরীর থরথর করে কাঁপছে। পিউ ভীষণ কামুকভাবে তাকাচ্ছে সামিমের দিকে। যে দৃষ্টি শুধু শুধু শুধুই সুখ চায়। সামিম লাগাতার চুদছে আর পিউ নিজের ঠোঁট কামড়ে ধরে আহহ আহহ আহহহ আহহহ শীৎকার দিতে দিতে চোদা খাচ্ছে। পিউ ভীষণ ভীষণ সুখ পাচ্ছে। এই বাড়িতেও যে সে এভাবে কোনোদিন চোদন খাবে, ভাবতেও পারেনি। একহাতে নিজের ব্যালেন্স রেখে আরেক হাতে পিউ সামিমের গলা জড়িয়ে ধরলো। সামিম আরও আরও দ্বিগুণ উৎসাহে চুদতে শুরু করলো তাকে।

পিউ- আহহ আহহহহ আহহহহহ সামিম দা, আজ আজ খুব খুউউব সুখ হচ্ছে গো!
সামিম- আমারও খুব সুখ হচ্ছে আজ পিউ।
পিউ- এই বাড়িতে এভাবে তুমি আমায় চুদবে কোনোদিন কল্পনাও করিনি গো।
সামিম- আমিও। আহহ আহহহহ আহহহহহ। আজ তোমার গুদ আরও বেশি গরম লাগছে।
পিউ- অয়নার চেয়েও গরম?
সামিম- অয়নার চেয়ে তোমার গুদ চিরকাল গরম ছিলো পিউ। তাই তো বউকে ফেলে তোমার গুদের নেশা করি আমি।
পিউ- উত্তমের কিন্তু অয়নার গুদ ভীষণ পছন্দের।
সামিম- তাই? তাহলে তো আমার আরও সুবিধা। ও ওর পছন্দের গুদ মারুক, আমি আমার পছন্দের।
পিউ- আহহহহ। মারো মারো সামিম দা। আমার গুদ মারো তুমি। চুদে খাল করে দাও।
সামিম ওভাবে চুদতে চুদতে হাঁপিয়ে গেলো প্রায়। পিউ বুঝতে পারছে তার প্রেমিকের অবস্থা। পিউ তাই এবার দু’হাতে সামিমের গলা জড়িয়ে ধরলো। দুজন মুখোমুখি বসলো একে অপরকে ধরে।
পিউ- এবার আমি দিচ্ছি সুইটহার্ট।
সামিম- উমমমমমম দাও।

পিউ দু’হাতে সামিমের গলা জড়িয়ে ধরে সামিমের বাড়া চুদতে লাগলো হিংস্রভাবে। উত্তমকে এভাবে চুদলে উত্তমও উল্টোদিক থেকে ঠাপায়, ভীষণ সুখ পায় পিউ। সামিম ক্লান্ত হয়ে আর পারছে না উল্টোদিক থেকে দিতে। তাতে অবশ্য পিউর কিছু আসে যায় না৷ সামিমের সাথে সে সবরকম কম্প্রোমাইজ করতে রাজি। কিন্তু উত্তম? উত্তম কি অয়নাকে এভাবে চুদছে এখন? আর অয়না সুখে গোঙাচ্ছে? পিউ ভাবতে পারছে না।
পিউ- এই বোকাচোদা, চোদ না আমায় উল্টোদিক থেকে। এখনই হাঁপিয়ে গেলি শালা, এখনও সারা দিন পড়ে আছে।
মেয়েদের গালি শুনলে কোনো ছেলে কি আর শান্ত থাকতে পারে? সামিমও রইলো না। উল্টোদিক থেকে সেও এবার বাড়া আগু পিছু শুরু করলো।
পিউ- উমমমম। আহহহ আহহহ এই তো আমার চোদনার দম আছে, আছে তো। কিন্তু এভাবে না, আরও জোরে জোরে মার বোকাচোদা।
সামিম পাগলের মতো ঠাপ শুরু করলো। পিউও উন্মাদের মতো গুদ আগুপিছু করছে তখন। দু’জনের মুখে কোনো কথা নেই। শুধু শীৎকার আর ঠাপ। যেন বহুদিন পর দু’জনে একসাথে হয়েছে। আর আজকের পর তারা আলাদা হয়ে যাবে।

পিউ- আহহহ আহহহ আহহহহহ সামিম দা সামিম দা।
সামিম- বল মাগী বল। ইসসসস কি গরম মাল রে তুই। তোর বরটা একটা বোকাচোদা জানিস তো মাগী। এরকম মাল ছেড়ে কেউ যায়?
পিউ- ওকে তো আমি বোকাচোদা বানিয়েছি যাতে গুদ কেলিয়ে তোর চোদা খেতে পারি চোদনা।
সামিম- তাই তো চুদছি তোকে মাগী। তোকে গাদন দিচ্ছি। তোর গুদ ধুনে ধুনে ঢিলে করে দিচ্ছি রে খানকি।
পিউ- তুই কেনো! তোর চোদ্দো গুষ্টি আসলেও আমার গুদ ঢিলে করতে পারবে না বুঝলি। চোদ শালা চোদ। চুদে চুদে গুদের ফেনা তুলে দে আহহহহ। কোত্থেকে এতো চোদা শিখলি রে বোকাচোদা। নেশা ধরিয়ে দিয়েছিস। বরের আট ইঞ্চি কড়া ধোন ছেড়ে তোর গাদন খেতে আসি রে। চোদ চোদ চোদ।
সামিম- তোর বরের আট ইঞ্চি থাকতে পারে, কিন্তু তোকে সুখ দিতে পারেনা রে মাগী। তাই তো গুদ কেলিয়ে দিস।

পিউ- আমার বর তোর বউকে সুখ দেয় রে শালা। তোর বউকে সুখ দেয়। তোর বউয়ের গুদ এত্তো ঢিলে করে দিয়েছে যে অয়না আজকাল তোর বাড়ায় সুখ পায় না। আমাকে বলে উত্তমদার চোদন খাবার পর সামিমের বাড়াটাকে নুনু মনে হয়।
সামিম- ওই মাগীকে আমি গনচোদা করবো। ফ্যাক্টরিতে ল্যাংটো করে লেবারদের মাঝে ছেড়ে দেবো শালীকে।
পিউ- দে দে ওকে মাগী করে দে। তোর বাড়িটার কি খবর রে বোকাচোদা? ওটা তাড়াতাড়ি বানা শালা। তাহলে আরও সুবিধা হয়।
সামিম- আর মাসদেড়েক লাগবে। ওই বাড়িতে প্রথম রাতে আমি তোকে লাগাবো মাগী।
পিউ- উমমমমমমম। তুমি আসলেও একটা ভীষণ চোদনবাজ সামিম দা।

এতো বড় কমপ্লিমেন্ট পেলে কার বাড়ার ডগায় মাল আসে না বলুন। সামিমও তার নতুন বাড়িতে প্রথম রাতে পিউর গুদ মারার নেশায় বিভোর হয়ে থরথর করে কাঁপতে লাগলো। কাঁপছে পিউও। সামিম যে আজ তাকে ভাসিয়ে দিয়েছে একেবারে। সামনের দেওয়ালে উত্তমের বাবা-মা, ঠাকুর্দা-ঠাকুমার ছবি। পিউ সামিমকে দু’হাতে বুকে চেপে ধরে ক্রুর হাসি হাসতে লাগলো ছবিগুলোর দিকে তাকিয়ে আর গুদ ঠেসে ধরলো বাড়ায়। সামিম তখন শেষ সময়ে।
পিউকে খামচে ধরে সামিম গলগল করে মাল ছাড়তে লাগলো। পিউর গুদেও তখন বান ডেকেছে। পিউ সামিমকে খামচে ধরে বলে উঠলো, “দেখো দেখো স্বরূপ মিত্র, তোমাদের মিত্র বাড়ির বউ আজ মাগী থেকে খানকি মাগী হয়ে গেলো।”

Leave a Comment