যৌণ জীবন – ৯ | আমার সেক্সি কাকিশ্বাশুড়ি

সৌভিক সেন বেরোনোর পর ভোরবেলা চোদনক্লান্ত পিউর ঘুমের সুযোগ নিয়ে উত্তম ও তার কাকিশ্বাশুড়ি যে চোদনলীলা শুরু করেছে তা তখন মধ্যগগনে। উত্তম তখন সুমিতার মুখের ভেতর তার লম্বা আর মোটা হোৎকা বাড়াটা দিয়ে গদাম গদাম ঠাপ মারছে। চোদনপিপাসু সুমিতা গপাগপ গিলছে উত্তমের অসভ্য বাড়া। অনেকটা সময় চুষিয়ে উত্তম তখন ফুঁসছে। একটানে বের করে নিলো বাড়া।
সুমিতা – আর পারছি না উত্তম এবার ঢুকিয়ে দাও।
উত্তম- সবে তো শুরু কাকিমণি। না পারলে হবে? তুমি আমার টা এতো সুন্দর করে চুষে দিলে আমারও তো কর্তব্য না চুষে দেওয়া।
সুমিতা – আহহহহহহহ। এখন না প্লীজ। আগে একটু করে দাও না উত্তম। উফফফফ করে দাও না সোনা জামাই আমার। তারপর যা ইচ্ছে করো।
উত্তম- ইসসসস। এতো করে রিকোয়েস্ট করছে যখন আমার সেক্সি কাকিশ্বাশুড়ি।
উত্তম বিছানার পাশে দাঁড়িয়ে সুমিতার পা দুটো দুই কাঁধে তুলে নিলো। সুমিতার লালা লাগানো চকচকে বাড়াটা নিজের হাতে ধরে উত্তম নিজেই চমকে উঠলো। বাড়াটাকে চুষে চুষে মুশল বানিয়ে দিয়েছে সুমিতা। বাড়াটা ধরে লাল টকটকে গুদের ভেতর ঢুকিয়ে দিলো উত্তম। সুমিতা এতো জোরে শীৎকার দিয়ে উঠলো যে উত্তমের মনে হলো পিউ না উঠে যায়।
সুমিতা- আহহহহহ উত্তম। আস্তে।
উত্তম- আস্তেই তো কাকিমণি। তুমি আমার কাকিশ্বাশুড়ি হও। তোমাকে কি আর কষ্ট দিতে পারি?

উত্তম আস্তে আস্তে পুরো বাড়াটা ঠেসে ধরতে লাগলো। সুমিতার ঠোঁট কামড়ে ধরতে লাগলো নিজের। দুই হাতে বিছানার চাদর খামচে ধরলো। শরীর বেঁকে গিয়েছে ব্যথায়৷ তবুও দাঁতে দাঁত চেপে উত্তমকে গিলতে লাগলো সুমিতা। পিউ যদি এই হোৎকা বাড়াটা নিতে পারে, সেও পারবে। সুমিতার জেদ বৃথা গেলো না। তার কামুক জামাই আস্তে আস্তে পুরোটা গেঁথে দিলো তার কামুক গুদে। সুমিতা জাস্ট একটু স্বস্তির নিশ্বাস ফেলেছে কি ফেলেনি উত্তম বাড়াটা বের করে এনে দিলো ঠাপ। সুমিতার স্বস্তি আটকে রইলো গলায়। বেরোতে লাগলো শীৎকার। উত্তম দুই পা এক সাথে করে নিয়ে চুমু দিতে লাগলো, চাটতে লাগলো জিভ দিয়ে। আর কোমর সমানে এগোতে পিছোতে লাগলো। শুধু ঢুকছে আর বেরোচ্ছে। সুমিতা সুখে বেঁকে যাচ্ছে। সারা শরীর থরথর করে কাঁপছে সুখে। এমন বড় বাড়ার চোদন আর এমন হিংস্র চোদন সে কোনোদিন পায়নি।

সুমিতা- উত্তম উত্তম উত্তম। উফফফফফফফ কি করছো গো। আহহহহ।
উত্তম- কাকিমণি খুব সুখ হচ্ছে গো।
সুমিতা- সুখে ভাসিয়ে দিচ্ছোতো তুমি আমাকে উত্তম।
উত্তম- কতদিন স্বপ্ন দেখেছি এই মুহুর্তটার।
সুমিতা- আমিও দেখেছি উত্তম। আমিও। প্রথম যখন শ্বশুরবাড়ি এলে। রাতে তোমার আর সুমিতার পাগল করা শীৎকার শুনেই বুঝেছি তুমি খেলোয়াড়।
উত্তম- আহহহহ কাকিমণি। তুমি কি রাতে দরজায় দরজায় ঘুরে বেড়াও না কি?
সুমিতা- বেড়াই বেড়াই উত্তম। সুখের খোঁজে ঘুরে বেড়াই। আহহ আহহহ আহহহহহহ।
উত্তম- আহহহ আহহহহহহ আহহহহহহহহ কাকিমণি।
সুমিতা- আহহহহ আহহহহহহহ উফফফফফ উফফফফ ইসসসসসস ইসসসসসস উত্তম। কি করছো জামাই? শেষ করে দিচ্ছো ভেতরটা।
উত্তম এবার গেঁথে গেঁথে ঠাপানো শুরু করলো। সে কিসব ঠাপ তার। সুমিতা জাস্ট উন্মাদ হয়ে উঠেছে। ওত বড় হোৎকা একটা ৮ ইঞ্চি বাড়া যদি প্রবল বেগে যাতায়াত করে কে উন্মাদ হবে না। থরথর করে কাঁপছে সুখে। কাঁপছে মাই, পেট, নাভি। উত্তম দুই হাতে দুই মাই ধরে কচলাতে শুরু করলো। কচলাতে কচলাতে ঠাপাচ্ছে প্রবল বেগে। সুমিতা আর জাস্ট নিজেকে ধরে রাখতে পারছে না। উত্তমের হাতের ওপর নিজের হাত সেট করে আরও আরও জোরে মাই কচলানোর জন্য বলতে লাগলো সুমিতা।

সুমিতা- আহহ আহহহ আহহহহ উত্তম। টিপে টিপে ছাড়খাড় করে দাও জামাই। লুকিয়ে তো অনেক দেখেছো। এখন সামনে পেয়ে হাত চলছে না? টেপো আরও।
উত্তম- টিপছি টিপছি কাকিমণি। সবে তো টেপা শুরু করলাম। সারাজীবন টিপবো গো আমি।
সুমিতা- আহহহহহ। আজ থেকে শুরু। যার কোনো শেষ নেই। যখনই সুযোগ পাবে আমাকে খাবে তুমি।
উত্তমের প্রবল ঠাপে সুমিতা আর নিজেকে ধরে রাখতে পারছে না। গুদ দিয়ে বাড়া কামড়ে ধরলো সুমিতা। উত্তমের বাড়ার নাভিশ্বাস হয়ে উঠছে। দু’জনেই বুঝতে পারছে দু’জনের শেষ সময় উপস্থিত।
সুমিতা- ভেতরে ফেলবে না উত্তম। আজ আমার ৯ দিন চলছে।
উত্তম- ঠিক আছে কাকিমণি।
সুমিতা ভীষণ শীৎকার দিতে শুরু করলো। উত্তমও। সুমিতা দু’হাতে উত্তমকে আঁকড়ে ধরে খালি হয়ে গেলো। সারা শরীর লাল টকটকে হয়ে গিয়েছে সুমিতার। সেই দৃশ্য দেখার পর উত্তমও আর ধরে রাখতে পারছে না। বাড়াটা বের করে সুমিতার নাভিতে ঘষতে লাগলো ভীষণভাবে। সেই নাভি। সেই পেট। যা দেখে উত্তম সুমিতার নেশা করা প্রথম শুরু করেছিলো। সেই পেট আর নাভি উত্তমের থকথকে গরম সাদা বীর্যে ভরে গেলো। সুমিতা আঙুল দিয়ে সারা পেটে প্রলেপ দিতে শুরু করলো উত্তমের বীর্য।
দু’জনে ওভাবেই পরে রইলো মিনিট দশেক। তারপর উত্তম আবার জাগতে শুরু করলো। সুমিতার পাশে শুয়ে সুমিতার নগ্ন শরীরে তার নগ্ন পা তুলে দিলো উত্তম। ঘষতে লাগলো। সুমিতাও সাড়া দিলো। ঘষাঘষি শুরু হলো ভালোই। ক্রমশ তা হিংস্ররূপ নিচ্ছে। দু’জনে দু’জনকে ধরে ধস্তাধস্তি শুরু করলো। উত্তমের বাড়া ইতিমধ্যে আবার ঠাটিয়ে উঠেছে।
উত্তম এবার ধস্তাধস্তি করতে করতে সুমিতার নীচে চলে এলো। লাল টকটকে ফোলা গুদটা না চুষেই চুদতে হয়েছে। সেই ঘাটতি মেটাতে হবে বৈকি। উত্তম তার খসখসে জিভ দিয়ে সুমিতার কোমরের নীচ থেকে চাটতে শুরু করলো। ওই ফোলা ত্রিভুজ। চেটে চেটে নামছে উত্তম। গুদের চেরার জাস্ট ওপরটায়। চাটছে উত্তম। সুমিতা দু পা দু’দিকে মেলে দিয়েছে।

উত্তমের জিভ আস্তে আস্তে চেরা ফাঁক করে ঢুকছে সুমিতার গুদে। কামার্ত সুমিতা নিজেই দু আঙুল দিয়ে ফাঁক গলে ধরলো নিজের গুদ। উত্তমের লকলকে জিভ উপর নীচ করে চেটে দিচ্ছে সুমিতার গুদ। একদম চেরার ওপর থেকে নীচ পর্যন্ত লাইন করে চাটছে উত্তম। সুমিতা ভীষণ ভীষণ ছটফট করছে। আরও ফাঁক করে ধরলো পা। উত্তম হাত লাগালো এবার গুদে৷ গুদ ফাঁক করে একটা আঙুল ঢুকিয়ে দিলো ভেতরে। সুমিতা সুখে বেঁকে গেলো। আঙুলের পেছন পেছন ঢুকলো জিভ। জিভটা সরু করে যখন উত্তম চাটতে শুরু করলো সুমিতা আর সইতে পারলো না।
সুমিতা- আহহহহ জামাই। ইসসসস কি করছো। কাকিশ্বাশুড়ির গুদ চেটে খেয়ে নিচ্ছো তুমি। উফফফফফ। অসভ্য ইতর জামাই আমার। আমার ভাইঝির খেয়ে শখ মেটেনি, এখন আমার গুদ চাটতে এসেছো।
সুমিতার লাগামছাড়া ভাষায় উত্তমের কামের পারদ চড়চড়িয়ে উঠতে লাগলো। গুদের ভেতর জিভ আর উত্তমের দুটো আঙুলের হিংস্রতা বেড়ে গেলো আরও। সুমিতা দুই পা ভাঁজ করে এনে উত্তমের মাথা চেপে ধরেছে গুদের ওপর। নির্লজ্জ কামুক জামাই আর খানকি কাকিশ্বাশুড়ির উদ্দাম যৌনতা চলছে তখন। গুদ চাটা আর চোষার শব্দে, সুমিতার শীৎকারে ঘরময় তখন যেন কামের আওয়াজ গমগম করছে।

প্রায় ছটা বেজে গিয়েছে। পিউর ঘুম ভাঙতেই দেখলো পাশে উত্তম নেই। এতো তাড়াতাড়ি উঠে পড়লো? মনে পড়লো কাকু ডিউটি বেরিয়ে গিয়েছে। বাইরেও কোনো আওয়াজ নেই। উত্তম গেলো কোথায়? উলঙ্গ পিউ উঠে নাইট গাউন এর ফিতে বাধতে বাধতে বেরোলো। বাইরে কেউ নেই। কিচেন ফাঁকা। কাকাবাবুর ঘরের দিকে চোখ গেলো। দরজাটা অর্ধেক খোলা। পিউর বুক ঢিপঢিপ করতে লাগলো। পা টিপে টিপে এগিয়ে দেখলো এক বীভৎস কামোত্তেজক দৃশ্য। তার কাকিমা উলঙ্গ, তার বরও উলঙ্গ। উত্তম সুমিতার গুদ চাটছে আর সুমিতা দুই পায়ে উত্তমকে আটকে রেখেছে গুদে। সুমিতা জাস্ট কেঁপে উঠলো।
উত্তম ততক্ষণে গুদের জল খসিয়ে ছেড়েছে সুমিতার। আঙুল ঢুকিয়ে রস বের করে এনে সুমিতার পেটে আর নাভিতে মাখাতে লাগলো উত্তম। তারপর সেই রস চেটে চেটে খেতে লাগলো। আগেই উত্তমের বীর্য লেপা ছিলো সুমিতার পেটে। উত্তম পেট চাটতে চাটতে হিংস্র হয়ে উঠলো। উত্তমের নোংরামি ভর করলো সুমিতাকে।
উত্তম তার পেট চেটে পরিস্কার করার পর সুমিতা উত্তমের জিভ চেটে খেতে লাগলো। সময় গড়িয়েছে অনেকটা। এবার আরেক রাউন্ড হওয়া দরকার। সুমিতা উত্তমকে শুইয়ে দিয়ে উত্তমের ওপর উঠে পড়লো। একবার উত্তমের বাড়া গেলা সুমিতার কনফিডেন্স এখন হাই। উত্তমের খাঁড়া বাঁশের ওপর নিজের তপ্ত গুদ সেট করে বসতে লাগলো সুমিতা।

অল্পক্ষণের মধ্যেই পুরো বাড়া গিলে ফেলে লাফাতে শুরু করলো সুমিতা। মাইগুলো লাফাচ্ছে ভীষণভাবে। যেভাবে সুমিতা উত্তমের বাড়া গিললো তাতে পিউর বুঝতে বাকী নেই যে সুমিতা ইতিমধ্যে একবার দুবার গিলে ফেলেছে। পিউর শরীর কাঁপতে লাগলো। উত্তম দুই হাত বাড়িয়ে সুমিতার দুই মাই টিপছে। আর সুমিতা দুই হাত উপরে তুলে, চুল উপরে টানছে আর লাফাচ্ছে। মাইগুলো আরও আরও কামুক হয়ে উঠছে তাতে৷ উত্তম সামান্য সুযোগও ছাড়ছে না। মাই কচলানোর সাথে সাথে নীচ থেকে তলঠাপ দিতে শুরু করেছে সে৷ সুমিতা উত্তাল।
সুমিতা- আহহহ আহহহহ উত্তম। জামাই আমার। শ্বাশুড়ি চোদা জামাই। উফফ উফফফফফ।
উত্তম- আহহহহ কাকিমণি তুমি একটা মাল গো। উফফফফফ কিভাবে ঠাপাচ্ছো তুমি ইসসসসসস।
সুমিতা- উত্তম উত্তম উত্তম। আমি পাগল হয়ে যাচ্ছি আহহহ আহহহ আহহহহ।
উত্তম- তুমি আমার স্বপ্নের কামদেবী সুমিতা। স্বপ্নের কামদেবী তুমি। ইসসসস ইসসসসস কি গরম গুদ তোমার।
সুমিতা- তলঠাপ দিয়ে দিয়ে নিঙড়ে নাও আমায় জামাই আহহহহ আহহহহহ আহহহহ। মারো মারো আরও আরও জোরে কাকিশ্বাশুড়ির গুদ মারো।
উত্তম- মারছি মারছি কাকিমণি।
সুমিতা- এমন সুখ দেবো তুমি ছুটে ছুটে আসবে এই বুড়ির কাছে, তোমার কচি বউ ছেড়ে জামাই।
উত্তম- বুড়ি তো ওর মা। তুমি তো এখনও কচি মালই আছো গো।
সুমিতা- ওর মা? রতি দি? তুমি জানো ওকে? এই বয়সে ল্যাংটো হয়ে বরের গাদন খায় ও।
উত্তম- আহহহহহ কাকিমণি।
উত্তমের তলঠাপের গতি বেড়ে গেলো।
সুমিতা- শ্বাশুড়ির চোদনকাহিনী শুনে যে স্পীড বেরে গেলো তোর বোকাচোদা! কাকিশ্বাশুড়িকে চুদে মন ভরছে না?

উত্তম- তোদের দুই জা কে একসাথে ল্যাংটা করে চুদবো আমি।
সুমিতা- আহহহহহহ আহহহহহহ কি চোদনবাজ জামাই এনেছি গো বাড়িতে আহহহ আহহহহহ আহহহহহহহ।
উত্তম এবার পজিশন পাল্টালো। সুমিতাকে ডগি পজিশনে নিয়ে উত্তম সুমিতার পাছায় চাটি মারতে মারতে গুদে বাড়া ঢুকিয়ে দিলো পুরোটা। সুমিতা ককিয়ে উঠলো।
সুমিতা- আস্তে ঢোকা চোদনা জামাই আমার।
উত্তম- তোর মতো শ্বাশুড়ি পেলে কি আর জামাইদের মাথার ঠিক থাকে মাগী?
সুমিতা- আহহহহ জামাই। মাগী আমি মাগী। আমি কাকিশ্বাশুড়ি না। আমি তোমার মাগীশ্বাশুড়ি উত্তম। এই মাগীটার গুদ মেরে মেরে খাল করে দাও জামাই আহহহ আহহহহ আহহহহহহ।
উত্তম- শালি খানকি মাগী শ্বাশুড়ি আমার। এতো তোর গুদের ক্ষিদে। আজ তোর গুদ এমন চাষ করবো যে আর কেউ হাল মারতে পারবে না।
সুমিতা- আহহহহহহ হলহলে করে দে বোকাচোদা। আমার ভাইঝির গুদ ঢিলে করে এখন আমার দিকে নজর দিয়েছিস। কি চোদনবাজ জামাই রে আমার তুই। আয় আয় হলহলে করে দে। আর যাতে তোর লাঙল ছাড়া অন্য লাঙলে চাষ না হয়।
উত্তম- হবে না। হবে না। ওই সনৎকে দিয়ে তোর আর পোষাবে না মাগী।
সুমিতা- ও আমার এমনিতেও পোষায় না। ও অফিসে থাকলে এমনিতেই আমি তোর মতো চোদনাদের ফোন করে ডেকে আনি।
উত্তম- শালি তোরা পুরোটাই মাগী বংশ৷ যেমন ভাইঝি তেমন কাকি।
সুমিতা- তোর আসল শ্বাশুড়ি রতিকে বাদ দিলি কেনো বোকাচোদা? ওটাও কম মাগী না কি। তোর বাড়া দেখলে গুদ দিয়ে রস গড়িয়ে পড়বে ওরও।
উত্তম- ওকেও চুদে খাল করবো আমি।
এককথায় জঘন্য এক নোংরা চোদাচুদিতে মশগুল উত্তম আর সুমিতা প্রায় ৪০ মিনিটের ভয়ংকরতম যুদ্ধের পর আবার শিখরে পৌঁছে গেলো।

সুমিতা- এবার ভেতরে দে বোকাচোদা। তোর গরম বীর্যে গুদ ভরিয়ে দে আমার। উপভোগ করতে চাই তোকে। কাল একটা পিল এনে দিবি শালা। ফ্যাল আমার গুদে, তোর কাকিশ্বাশুড়ির গুদে মাল ফেল তুই।
একে কাকিশ্বাশুড়ি তার ওপর এতো উত্তেজক কথাবার্তা। উত্তম আর পারলো না। হেলে গিয়ে সুমিতার ঝুলন্ত মাই কচলাতে কচলাতে ঝরে গেলো উত্তম। একই সাথে ঝরলো সুমিতাও। দু’জনে তখন অন্তিম সুখে ভাসছে। পিউ আর দাঁড়ানো ঠিক মনে করলো না। তার গুদেও বান ডেকেছে। তাড়াতাড়ি রুমে গিয়ে আঙুল ঢুকিয়ে দিলো গুদে
যে যত বড়ই কামুক বা কামুকী হোক না কেনো একটা জায়গায় এসে ধাক্কাটা লাগেই। যদি যৌনতা লাগামছাড়া হয়। পিউরও তাই হলো। রুমে এসেই হিংস্রভাবে আঙুল চালিয়ে পিউ নিজেকে ঝরিয়ে ফেললো ঠিকই, কিন্তু রস বেরিয়ে যেতেই সে বুঝতে পারলো কি ভয়ংকর ঘটনা আজ ঘটে গিয়েছে। এটা ঠিক যে সে উত্তমকে শেয়ার করতে পছন্দ করে। এটা ঠিক যে সে উত্তমের সাথে সুমিতাকে জড়িয়ে রোল প্লে করে ভীষণ সুখ পায়, এমনকি তার মায়ের সাথে জড়িয়েও রোল প্লে করে।
উত্তমকে এতটা নোংরা সেই বানিয়েছে। আয়ানকে লেলিয়ে দিয়েছে উত্তমের পেছনে, যাতে সে বিয়ের পরও সামিমকে খেতে পারে। কিন্তু আজ তার কাকিমা অর্থাৎ সুমিতার সাথে উত্তমের উলঙ্গ, ভয়ংকর ও হিংস্র কামলীলা দেখতে দেখতে পিউ উত্তেজিত হলেও এখন সমস্ত উত্তেজনায় আন্টার্কটিকার বরফ। মাথা কাজ করছে না পিউর। কি করবে, বুঝে উঠতে পারছে না।
আকাশ পাতাল ভাবছে। হঠাৎ বাইরে শব্দ শুনে বুঝলো তার চোদনবাজ বর কাকিশ্বাশুড়ির গুদ খেয়ে বেরোলো।

পিউ তাড়াতাড়ি নাইট ড্রেস খুলে চুপ করে পড়ে রইলো বিছানায়। উত্তম পা টিপে টিপে ঘরে ঢুকে পিউকে দেখলো উলঙ্গ অবস্থায় ঘুমাচ্ছে। তা দেখে উত্তম নিশ্চিন্ত হলো। কোনোরকম শব্দ না করে এসে শুয়ে পড়লো। পিউও চুপ করে আছে। মনে মনে প্ল্যান বানিয়ে ফেলেছে সে। মিনিট দশেক পর উঠে পিউ আড়মোড়া ভেঙে উত্তমকে জড়িয়ে ধরলো।
উত্তম- ঘুম হলো?
পিউ- উউমমমমম। তুমি কখন উঠেছো?
উত্তম- কিছুক্ষণ আগে। বাইরে গিয়ে একটু হাটাহাটি করে এলাম। একটু গরম লাগছে।
পিউ- উমমম। ঘামের গন্ধ পাচ্ছি। শোনো না, কেরালা যাবো না। তুমি টিকিট কাটো। আজ বা কাল বাড়ি চলে যাই।
উত্তম- সে কি? কেনো?
পিউ- ইচ্ছে হচ্ছে। বাড়ি যাবো। আর ভালো লাগছে না বাইরে থাকতে।
উত্তম- বেশ। কাকাবাবু আসুক।
মনে মনে বেশ বিষণ্ণ হয়ে পড়লো উত্তম। সবে চটকানো শুরু করলো সুমিতা মাগীকে। আর পিউ চলে যেতে চাইছে। যাই হোক কিছু কিছু জিনিস না ঘাটানোই ভালো। পিউ বিছানা ছেড়ে উঠলো। বাথরুমে যাবে। ফ্রেশ হবে। পিউ বেরোতেই উত্তম সুমিতাকে ফোন লাগালো পাশের রুমে।
সুমিতা- বলো জামাই।
উত্তম- পিউ বাড়ি যেতে চাইছে।
সুমিতা- সে কি! কেনো?
উত্তম- তা জানিনা। ঘুম থেকে উঠে বলছে বাড়ি যাবো। আজ অথবা কাল।
সুমিতা- উমমমম উত্তম। এমন কোরো না। তোমায় ছাড়া থাকবো কিভাবে?
উত্তম- আমিও তো। আরও চটকানোর শখ ছিলো যে অনেক কাকিমণি।
সুমিতা- পিউ কোথায় বাথরুমে?
উত্তম- হ্যাঁ।

সুমিতা- চলে এসো না উত্তম। আমি এখনও ওভাবেই পরে আছি। শরীর অবশ করে দিয়েছো তুমি।
উত্তম- উমমম। পিউ চলে আসবে এখনই। উঠে পড়ো। বাইরে এসো। তোমাকে দেখতে চাই।
সুমিতা- অসভ্য জামাই। দাঁড়াও ফ্রেশ হয়ে নি।
পিউ বাথরুম থেকে বেরোতেই ফোনালাপ শেষ হলো। উত্তম বাথরুমে গেলো। পিউ উত্তমের ফোনটা ধরলো। দুমিনিট আগে সুমিতাকে লাস্ট কল। শরীরটা রি রি করে উঠলো পিউর। ছুঁড়ে ফেললো উত্তমের ফোনটা। বিছানায় শরীর এলিয়ে দিয়ে নিজের ফোনটা ধরলো। এবার মনটা ভালো হয়ে গেলো। সামিমের একটা কামোত্তেজক মেসেজ পড়ে।
কিন্তু তবুও পিউ উত্তম আর সুমিতার সঙ্গমদৃশ্য কিছুতেই মাথা থেকে সরাতে পারছে না। সবাই ফ্রেশ হলে পিউ আর সুমিতা মিলে ব্রেকফাস্ট বানালো। উত্তম একটু দুরে ব্রেকফাস্ট টেবিলে বসে দুজনকে দেখছে। পেছন গুলো। পাছা গুলো। ইচ্ছে করছে কিচেন স্ল্যাবে বসিয়ে দুটোকেই একসাথে চটকায়। ব্রেকফাস্ট হলো। উত্তম আর সুমিতা আজ অন্যরকম।
সামান্য সুযোগেও একে অপরকে কচলে দিচ্ছে। আজ ওদের আর ঘুরতে যাবার মুড নেই। মুড নেই পিউরও। দুপুর গড়িয়ে সনৎ সেন ফিরলেন। পিউ বাড়ি ফেরার প্ল্যান ফাইনালাইজ করলো। উত্তম আর সুমিতা মেনে নিলো। দিন তো আর ফুরিয়ে যাচ্ছে না। সনৎ বাবু বাড়ি ফেরার পর সেরকম কিছু আর হলো না। উত্তম সুমিতার গুদ ভেবে পিউর গুদের দফারফা করলো। রাতে চোদন খেয়ে যদিও পিউর মন ভালো হয়ে গেলো অনেকটা। আসলে উত্তমের চোদনটাই এমন।।
পরদিন বাড়ি ফিরে ফ্রেশ হবার পর পিউ গলা গম্ভীর করলো।
পিউ- তুমি জানো আমি কেনো বাড়ি ফিরেছি?
উত্তম- তোমার বাড়ি আসতে ইচ্ছে হয়েছে, তাই।
পিউ- নাহহহ। আমি বাড়ি ফিরেছি তোমার নোংরামোর জন্য।

উত্তম- আমার নোংরামো?
পিউ- হ্যাঁ। তোমার নোংরামো।
উত্তম- কি করেছি আমি?
পিউ- লজ্জা করছে না জিজ্ঞেস করতে কি করেছি আমি? অসভ্য, ইতর একটা লোক।
উত্তম- সে তুমি গালিগালাজ করতেই পারো। কিন্তু আমি কিছু করিনি।
পিউ- মাথা আমার গরম করিয়ো না উত্তম। দেখো আমরা কাকিমাকে নিয়ে রোল প্লে করেছি ঠিক আছে। ওরকম অনেককে নিয়েই করি। তাই বলে তুমি কাকিমাকে…….!
উত্তম এই আশঙ্কাটাই করেছিলো। আর এটাই সত্যি হলো। তার মানে পিউ দেখেছে পুরোটা। আর পিউ সেটা ভালো ভাবে নেয় নি।
উত্তম- দেখো তুমিই তো একদিন বলেছিলে যে চান্স পেলে যেন আমি কাকিমণির ক্ষিদে মিটিয়ে দিই। তাই তো।
পিউ- তাই তো? ইতর তুমি। তুমি ভীষণ অসভ্য উত্তম। এতটা নীচে নেমে যাবে তুমি আমি ভাবতে পারিনি। শেষ পর্যন্ত কাকিশ্বাশুড়ির সাথে…..। আর আমার মায়ের সম্পর্কেও তো কম খারাপ কথা বলোনি। আমি আজই বাড়ি চলে যাবো। এক্ষুণি। আর যদি কোনোদিন আমার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছো!
পিউ ক্ষেপে বিছানা ছেড়ে উঠে গেলো। উত্তম পড়লো মহা ফাঁপড়ে। নারী চরিত্র বড়ই জটিল। এরা যে জীবনে কি চায়। উত্তম ভেবেছিলো সুমিতাকে পটিয়ে সুমিতা আর পিউকে একসাথে চুদবে। অথচ এখানে আসল গুদটাই হাতছাড়া হতে চলেছে। তার ওপর পিউ বাড়ি চলে গেলে তো আরও কেলেঙ্কারী। সব জানাজানি হলে দুই পরিবারের মান সম্মান সব ধূলোয় মিশবে। কি করবে! কি করবে! উত্তমের মাথা কাজ করছে না। ওদিকে পিউ রাগে লাল হয়ে ওর ট্রলিতে জামা কাপড় ঢোকাচ্ছে। উত্তম মাথা চিপে বসে রইলো ঘরের কোণে। হঠাৎ আরোহীর কথা মনে পড়লো। আরোহীর দেওয়া তথ্য আর স্ক্রিনশট। উত্তম মনে বল পেলো। উঠে পিউর কাছে গিয়ে পিউর হাত ধরলো।
উত্তম- পিউ আমার কথা শোনো।
পিউ- খবরদার তুমি ছোঁবে না আমায়।
উত্তম- কেনো? তুমি আমার স্ত্রী।
পিউ- স্বামী হবার যোগ্যতা তুমি হারিয়েছো উত্তম। স্বামী হিসেবে ছোঁয়ার যোগ্যতাও হারিয়েছো।
উত্তম- তাহলে সুমিতার স্বামী হিসেবে ধরতে দাও।
পিউ- হোয়াট? তোমার সাহস কি করে হয় এটা বলার?
উত্তম- তোমার তো অভ্যেস আছে অন্যের বরকে ছুঁতে দেবার।

পিউ- মানে?
উত্তম- মনে মনে ভাবো আমি সামিম। তারপর ছুঁতে দাও।
পিউ যে চমকে উঠলো তার মুখ দেখে স্পষ্ট বোঝা গেলো। যদিও ফুটতে দিলো না ওতটা।
পিউ- দেখেছো উত্তম! তুমি কতটা নির্লজ্জ। সামিম দাকে নিয়ে রোল প্লে করেছি বলে এখন ওকে জড়াচ্ছো এর মধ্যে।
উত্তম- তুমি ভুল করছো পিউ। আমি কাউকে জড়াচ্ছি না। তোমরা আমায় জড়িয়েছো।
পিউর পায়ের তলার মাটি সরে যাচ্ছে যেন। দাঁড়িয়ে থাকতে পারছে না। পাশের সোফায় বসে পড়লো। উত্তম ততোধিক শান্তভাবে পিউর পাশে বসলো। বুঝলো এখন শুধু তার বলার সময়।
উত্তম- আমি সুমিতাকে চুদেছি। হ্যাঁ চুদেছি। তোমার কাকিমাকে চুদেছি আমি। ইচ্ছে হলে আরও চুদবো। কেনো জানো? কারণ তুমি আমায় ঠকিয়েছো পিউ। শুধু সুমিতা না। আমি সোমাকেও চোদার প্ল্যান করছি, কারণ তুমি আমায় ঠকিয়েছো। তুমি আর আয়ান সযত্নে প্ল্যান করেছো সব। বিয়ের আগে থেকে তোমার ক্ষিদে মেটানোর জন্য আয়ান সামিমকে অ্যালাও করেছিলো তোমার সাথে করতে। তার বিনিময়ে আয়ান আমার বাড়া চেয়েছিলো। তাই তুমি সৃজার বিয়েতে ইচ্ছে করে আমাকে আয়ানের কাছে পাঠিয়েছিলে। আর কেরালা! আয়ান আর সামিমই তো তোমাকে বলেছিলো কেরালায় যেতে। তাই না? আয়ুর্বেদিক ম্যাসাজ নিতে বলেছিলো। আয়ান দুটো ছেলে নিয়েছিলো বলেই তুমিও নিয়েছিলে। তাই নয় কি? আমি অফিস থেকে বেরিয়ে যখন অয়নাকে খেতে গিয়েছি, তুমি সেই সময় সামিমের ফ্যাক্টরিতে নিজেকে উজাড় করে দিয়েছো। দাওনি? কেনো আমি কি কম করতাম? না পারতাম না? বলো বলো।

পিউ মাথা নীচু করে আছে।
উত্তম- সৃজার বিয়েতে বান্ধবীরা মিলে থাকবে বলে আমায় বাড়ি পাঠিয়ে দিলে, অথচ দেখো তোমার আসল উদ্দেশ্য কি ছিলো। সামিমের চোদন খাওয়া। তারপরও তোমার মুখে এসব কথা মানায় পিউ? মানায়?
পিউ- তুমি কি অয়নাকে খাওনি?
উত্তম- খেয়েছি তো। কিন্তু কেনো? তোমরা প্ল্যান করে অয়নার সাথে ফাঁসিয়েছো আমায়। তুমি, আয়ান, সামিম।
পিউর আর কিছু বলার নেই। কিছুক্ষণ আগে উত্তমের যা পরিস্থিতি ছিলো। সেই একই পরিস্থিতি এখন পিউর। কি করবে বুঝে উঠতে পারছে না। সে ভেবেছিলো উত্তম জানবে না কোনোদিন। কিন্তু কে বললো? আয়ান? মাগীটা চোদন খেয়ে সব গলগল করে বলে দিয়েছে না কি? তাই যদি হয়, তাহলে আয়ানের সাথে সম্পর্ক আজ থেকেই শেষ। পিউর মাথা কাজ করছে না। সে কাঁদতে শুরু করলো। উত্তম এগিয়ে পিউকে বুকে নিলো।
পিউ- স্যরি উত্তম।
উত্তম- চুপ। স্যরির কিছু নেই। আমি যদি রাগ করতাম বা খারাপ পেতাম, তবে তো কবেই আমাদের ডিভোর্স হয়ে যেতো পিউ।
পিউ- মানে?
উত্তম- মানে এটাই। আমি জানি তুমি আমাকে ভীষণ ভালোবাসো। সামিমকে তুমি ভালোবাসো না। সামিম তোমার নেশা। উঠতি বয়সে এরকম নেশা থাকে। আমার ছিলো না। তুমি করিয়েছো। আর আমার খারাপ লাগছে না।

পিউ- তোমায় এসব কে বলেছে?
উত্তম- গোয়েন্দাগিরি কোরো না। কেউ বলেনি। আমি তোমার হোয়াটসঅ্যাপ দেখে সব বুঝেছি। লুকিয়ে আয়ানের হোয়াটসঅ্যাপও দেখেছি।
পিউ- তুমি আমার হোয়াটসঅ্যাপ দেখো লুকিয়ে?
উত্তম- হ্যাঁ। কারণ বউয়ের জিনিসে আমার অধিকার আছে বৈকি! আর এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ারের চেয়ে লুকিয়ে হোয়াটসঅ্যাপ দেখা কম অপরাধ বলেই জানি।
পিউ- অসভ্য।
উত্তম- আমি তোমারই মতো পিউ। কামুক। তাই রাগ কোরো না। আমিও রাগ করিনি৷
পিউ- সত্যি?
উত্তম- সত্যি।
পিউ- উমমম। আই লাভ ইউ বেবি।
উত্তম- মাগী কোথাকার। লাভ ইউ বেবি শেখাচ্ছো। ওরকম একটা ডবকা মাল হাতছাড়া করে আসতে হলো।
পিউ- আবার? ও আমার কাকিমা হয়।
উত্তম- হোক। আমার নয়। আমার চোদনখোর মাগী সুমিতা।
পিউ- উমমমম। কি ভাষা!
উত্তম- কতটা দেখেছো?
পিউ- যখন তোমার মাথা চেপে ছিলো গুদে।
উত্তম- সেকেন্ড রাউন্ড থেকে।
উত্তমের হাত চলে গিয়েছে পিউর মাইতে। পিউর হাত উত্তমের বাড়ায়।
পিউ- কেমন সুখ?
উত্তম- পাগল করা। সামিম কেমন দেয়?
পিউ- উমমমমমম। অসভ্য।
উত্তম- যাবে না কি আরও?
পিউ- যাবো তো। একশোবার যাবো।
উত্তম- আর একবার যদি যাও তাহলে সোমাকে আমার বিছানায় তুলবো আমি।
পিউ- ইসসসসসসস। তোমার শ্বাশুড়ি হয়।
উত্তম- এখনও গুদ কেলিয়ে চোদা খায়।
পিউ- উফফফফফ। আরও জোরে টেপো।
উত্তম- টিপছি।
পিউ- সোমা ভেবে টেপো।
উত্তম- উমমমমমমমম সোমা।
পিউ- আহহহহহহহহ জামাই…………

Leave a Comment